হোসেনপুরে সেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে ঝাড়ু মিছিল

0

স্টাফ রিপোর্টারঃ
একদিকে সম্মেলনে আগত নেতাদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে একটি পক্ষ। অপর দিকে সম্মেলন বাতিল চেয়ে ঝাড়ু মিছিল করেছে অন্য পক্ষের নেতাকর্মীরা। শনিবার (২৬ নভেম্বর) বিকেল চারটার দিকে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে এমনটাই দেখা গেছে।

জানা গেছে, শনিবার বিকেলে হোসেনপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের পূর্ব ঘোষিত সম্মেলন অনুষ্ঠিত হয় আসাদুজ্জামান খান অডিটোরিয়াম মিলনায়তনে। সেই সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা সদরের হাসপাতাল মোড়ে অপর পক্ষ ঝাড়ু মিছিল করে। এমন সময় একই স্থান দিয়ে সম্মেলনে আগত নেতাকর্মীদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা। দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে কোনো সংঘর্ষের ঘটনা না ঘটলেও উত্তেজনা সৃষ্টি হয়। তবে এসময় দুই পক্ষকে শান্ত রাখতে মোতায়েন ছিল বিপুল পরিমাণ পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সম্মেলন বাতিল চেয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে একটি পক্ষ।

ঝাড়– মিছিলে উপস্থিত ছিলেন, হোসেনপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হাকিম তানিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু রায়হান, দয়াল, সুজন মিয়া, বিল্লাল হোসেন, রবিন খান প্রমুখ।

ঝাড়ু মিছিল শেষ সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, একটি বিশেষ সুবিধাবাদী মহল সংগঠনের নিয়ম বহির্ভূত পন্থায় অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে হোসেনপুর উপজেলার পকেট কমিটি গঠন, দলে অনুপ্রবেশকারীদের অন্তর্ভুক্তিকরন ও তৃণমূল নেতাদের সঙ্গে সমন্বয়হীনতার বদলে চরম স্বেচ্ছাচারিতা করে যাচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও কেন্দ্রের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছি।

Share.