কটিয়াদীতে ডাকাতির ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের কটিয়াদীতে ডাকাতির ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

পুলিশ সুপার বলেন, ২৫ অক্টোবর রাতে উপজেলার ঘিলাকান্দি এলাকায় মাসুদ আকন্দের বাড়িতে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে অভিযুক্তরা। ঘটনার পরের দিন মাসুদ আকন্দ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করে মোট চারজনের নামে কটিয়াদী থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর এজাহার নামীয় আসামি সাদ্দাম (২২) ও মোঃ মাহফুজ (২০) কে গ্রেফতার করে পুলিশ। পরে তদন্তের মাধ্যমে কটিয়াদী উপজেলার পাইকসা এলাকার ফয়েজ উদ্দিনের পুত্র মোঃ আলী ও রিয়াজ উদ্দিন (৫০), পাকুন্দিয়া উপজেলার সাটিয়াদী এলাকার আব্দুল খালেকের ছেলে বাচ্চু (৪০), আঃ কাদিরের ছেলে সুলতান (২৮), তালদশি এলাকার হরিপদ সাহা’র ছেলে বাপন সাহা (৩৫) কে গ্রেফতার করা হয়। তাদের কে অভিযানের মাধ্যমে কটিয়াদী, পাকুন্দিয়া ও গাজীপুর থেকে ডাকাত দলের সাতজনকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে এজাহার নামীয় বাবুল মিয়া (৩৫) পলাতক রয়েছে।

অভিযানে এক জোড়া স্বর্ণের দুল, দুইটি বালা, একটি চেইন, তিনটি আংটি ও স্বর্ণ বিক্রির নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Share.