কটিয়াদীতে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

0

মিজানুর রহমানঃ

কিশোর গন্জের কটিয়াদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার লোহাজুরী ইউনিয়নে। এ ঘটনায় তাকভীর হোসেন (২২) নামে এক যুবককে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। তাকভীর হোসেন উপজেলার আচমিতা ইউনিয়নের হারিনা গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে।

ভিকটিমের পরিবার জানায়, পাঁচ মাস আগে তাকভীরের সঙ্গে মোবাইল ফোনে ওই স্কুলছাত্রীর পরিচয় হয়। এ সুবাদে প্রায় সময়ই তাদের মধ্যে কথা হতো। একপর্যায়ে দুজনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাকভীর তাকে বিয়ের আশ্বাস দেয়।

ভিকটিম অভিযোগ করে বলে- শুক্রবার রাত ১০টার দিকে তাকভীর আমাকে ফোন করে জানায় সে বিয়ের বিষয়ে কথা বলবে। রাত ১১টার দিকে আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় তাকভীর। একপর্যায়ে বিয়ের আশ্বাসে সে আমাকে ধর্ষণ করে। এরপর আমি তাকে বিয়ের কথা বললে সে রাজি না হয়ে বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে থাকে। একপর্যায়ে আশপাশের লোকজন আমাদের কথাবার্তা শুনে ঘরের সামনে জড়ো হন। ঘরের দরজা খুললে তাকভীর দৌড়ে পালানোর সময় স্থানীয়রা তাকে  আটক করেন।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তাকভীর হোসেন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মামলার পর তাকে শনিবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share.