কটিয়াদীতে শিশু পুত্রের সামনে ছুরিকাঘাতে পিতাকে হত্যা

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে চুরির অভিযোগ করায় শিশুপুত্রের সামনে পিতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল ৮টার দিকে।

নিহত বাবুল (৩৩) মিয়া পেশায় একজন ফেরিওয়ালা। তিনি কটিয়াদী পৌর এলাকার পশ্চিমপাড়া (নদীর চর) মহল্লার মোতালিবের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে বাবুল মিয়ার ঘরে সিঁধ কেটে চুরি হয়। ঘটনার সময় বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ (৮) চুরি করতে আসা প্রতিবেশি নূরে আলমকে (৩০) দেখতে পায়। পরে সে তার বাবাকে বিষয়টি জানায়। শনিবার সকালে ছেলের বক্তব্যের ভিত্তিতে বাবুল মিয়া এলাকার কাউন্সিলরসহ কয়েকজনকে বিষয়টি জানান।

এদিকে চুরির অভিযোগের কথা শুনে নূরে আলম ছুরি নিয়ে বাবুল মিয়াকে খুঁজতে থাকেন। সকালে বাড়ির পাশের একটি দোকানের সামনে বাবুল মিয়া তার ছেলেকে নিয়ে চুরির ঘটনা নিয়ে আলোচনা করছিলেন। এ সময় নূরে আলম গিয়ে পিতা-পুত্রকে ডেকে ২০-২৫ গজ দূরে নিয়ে যান। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে নূরে আলম ছুরি দিয়ে বাবুল মিয়ার গলায় আঘাত করেন। এ সময় ছেলের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বাড়িতে গিয়ে বাবুলের ছোট ভাইকেও ছুরিকাঘাত করেন নূরে আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নূরে আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার ওসি এস. এম শাহাদত হোসেন জানান, নূরে আলমকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Share.