করিমগঞ্জে ছাত্রলীগ নেতা নাজমুল হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা হত্যাকা-ের বিচারের দাবীতে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে করিমগঞ্জ উপজেলার কান্দাইল হাইস্কুল খেলার মাঠে প্রতিবাদ সভার আয়োজন করে স্থানীয় এলাকাবাসি। সভা শেষে আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

স্বাস্থ্যবিভাগের সাবেক উপ-পরিচালক তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফর আরেফীন গোলাপ, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম আকন্দ, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে নাছিম খান, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিদারুল আলম, কিরাটন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জয়কা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন, গোজাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, জয়কা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মতিউর রহমান, নিহত নাজমুলের বড় ভাই মাহফুজুর রহমান নাদিমসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও নিহতের পরিবারের সদস্যরা।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে কান্দাইল গ্রামে মাদক ব্যবসা, শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগ বানিজ্যসহ বিভিন্ন অনিয়মের প্রতিবাদ করে আসছিল নাজমুল। এরই জেরে গত ৪ মে প্রতিপক্ষের লোকজন প্রকাশ্যে নাজমুলকে চুরিকাঘাত করে হত্যা করে। দ্রুত আসামিদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

Share.