কিশোরগঞ্জে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে মুসলিম মিয়া (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫জন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মুসলিম মিয়া কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের ভটকিলা এলাকার মনসুর আলীর ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, বিকেলে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে রাতে সদরের জালুয়াপাড়া দপ্তরী কান্দা ও কটিয়াদীর ভটকিলা গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। ঘটনার পর দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া দপ্তরী কান্দা এলাকার মুর্শিদ আলীর ছেলে মালেক (৬০) ও তার ছেলে উজ্জ্বল (৩৫)। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে নিকলী হাওরে গোসল করতে গিয়ে আকাশ (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় হাওরের পানিতে তলিয়ে যাওয়া আরো দুই পর্যটককে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী। আজ শুক্রবার সকাল ৯টার দিকে নিকলী হাওরের কুর্শা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আকাশের বাড়ি ঢাকায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। জীবিত উদ্ধার হওয়া তুহিন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মোহাম্মদ আলীর ছেলে। আর হাসিবের বাড়ি পটুয়াখালী জেলায়।

Share.