কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ছয় মাদক ব্যবসায়ী আটক

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে পৃথক অভিযানে জেলার সদর, বাজিতপুর ও ভৈরব উপজেলা থেকে তিহাজার সত্তর পিস ইয়াবা ট্যাবলেট ও দশকেজি গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব- ১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বিএন এম শোভন খান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, কিছু মাদক ব্যবসায়ী চক্র কিশোরগঞ্জসহ আশেপাশের জেলা গুলোতে মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়।

তথ্যের সত্যতা পাওয়ায় জেলার বাজিতপুর থানাধীন হিলচিয়া বাজার এলাকা হতে এক হাজার চারশত সত্তর পিস ইয়াবা ও ০২(দুই)টি মোবাইল’সহ বাজিতপুর উপজেলার বড়মাইলপাড়া এলাকার আঃ রহিমের ছেলে মোঃ হুসাইন (৩৫), সাতুরা দক্ষিণপাড়া এলাকার মৃত নিজাম মিয়ার ছেলে জাকির হোসেন (৩৪) সদর উপজেলার বত্রিশ এলাকা থেকে এক হাজার ছয়শত পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইলসহ চর শোলাকিয়া এলাকার মৃত হাজী আঃ মান্নানের ছেলে মোঃ ফজলুর রহমান (৩৫), বত্রিশ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ শাহ আলম (৩০), ভৈরব উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে দশ কেজি গাঁজা ও তিনটি মোবাইলসহ তহিদুল দুইজনকে আটক করা হয়। এসময় তিনটি মোবাইল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ভৈরব উপজেলার কমলপুর এলাকার মৃত আলী হোসেনের ছেলে তহিদুল হোসেন (৩০) মৃত হেকিম মিয়ার ছেলে রশিদ মিয়া (৬৫) র‌্যাবের কয়েকটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটককৃতরা মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে জেলার সদর মডেল থানা, বাজিতপুর ও ভৈরব থানায় তিনটি পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Share.