কিশোরগঞ্জে সহিংসতার মধ্য দিয়ে শেষ হয়েছে ২২ ইউপি নির্বাচন

0

নিজস্ব প্রতিবেদকঃ
সহিংসতার মধ্য দিয়ে চতুর্থ ধাপে কিশোরগঞ্জের ভৈরব, হোসেনপুর ও কটিয়াদী উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে আজ। বিরতিহীনভাবে সকাল আটটা থেকে শুরু হওয়া নির্বাচনের ভোট গ্রহণ বিকাল চারটায় শেষ হয়।

ভোটগ্রহণ চলাকালীন কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বতন্ত্রপ্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের একপর্যায়ে বিক্ষুব্ধরা ব্যালট পেপার ছিনিয়ে নেওয়াসহ ব্যালট বাক্স ও নিরাপত্তা বেষ্টনী ভাঙচুর করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিশ। পরে সাময়িক ভোট গ্রহণ স্থগিত করেন দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া।

এছাড়াও হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের হোগলাকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থী সর্মথকদের মধ্যে ব্যালট পেপারে জোরপূর্বক সীল মারার কথা ছড়িয়ে পড়লে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ব্যালট বক্স ভাংচুর করাসহ ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। এসময় পরিস্থিতি স্বাভাবিক করতে গুলি ছুড়ে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। নির্বাচনে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার ভিডিপি সদস্য মোতায়েন ছিল।

Share.