জনসমুদ্রে পরিণত হলো প্রতিবাদ ও বিজয় মিছিল

0

স্টাফ রিপোর্টারঃ

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ ও বিজয় দিবস উপলক্ষে অন্যরকম এক র‌্যালী হয়েছে কিশোরগঞ্জে। র‌্যালীতে অংশ নিতে মানুষের ঢল নামে পুরো শহরে হাতে হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় নেতাদের ছবি, বাদ যায়নি বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের অংশের উপর ভাস্কর্য প্রতিকৃতি। পদ্মা সেতুর মডেল, ঘোড়ার গাড়ি, নৌকা ও বৈঠা স্লোগানে স্লোগানে মুখরিত পুরো শহর। বিজয় দিবস উদযাপন ও ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে এমনই এক আয়োজন করে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ।

আজ শুক্রবার (১৮ডিসেম্বর) বিকেলে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির নির্দেশে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর উদ্যোগ কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকা থেকে এই র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতকর্মীরা দলে দলে মিছিল নিয়ে পুরান থানায় এসে জমায়েত হয়। এসময় শহরের প্রধান প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি ঢাকা বিভাগের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানান। এছাড়া বিজয় র‌্যালীতে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Share.

About Author