টফি স্টার সার্চ অনুষ্ঠানে সংগীত বিভাগে দ্বিতীয় রানার আপ সাদমান সাজিদ খান

0

স্টাফ রিপোর্টারঃ
১৮ ফেব্রুয়ারি রাতে জমকালো এক গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানের মাধ্যমে ট্যালেন্ট হান্ট শো “টফি স্টার সার্চ” অনুষ্ঠানে সংগীত বিভাগে অংশ নেয়া দ্বিতীয় রানার আপ হয়েছেন সাদমান সাজিদ খান।

সাদমানের পিতা কিশোরগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ সায়েদুর রহমান খান এবং মাতা কিশোরগঞ্জ যুব উন্নয়নের প্রশিক্ষক নাজমুন নাহার কাদীর। দুই সন্তানের মধ্যে সাদমান সাজিদ খান সবার বড়। ছেলের এই অবদানের জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতার পাশাপাশি সকলের নিকট দোয়া চেয়েছেন বাবা সায়েদুর রহমান খান।

সাদমান ক্ল্যাসিক মিউজিকে তালিম নিয়েছেন। বাংলা এবং হিন্দি উভয় ভাষায় বিভিন্ন ধারার গান গেয়ে থাকেন। ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আই ইউ টি) প্রকৌশল বিদ্যায় অধ্যয়নরত। পারিবারিকভাবে সাংস্কৃতিক আবহে বেড়ে উঠেছেন তিনি।

অনুষ্ঠানে প্রথম হয়েছেন মহিমা দেব ত্রয়ী। ত্রয়ীর হাতে পুরস্কার হিসেবে তুলে দেয়া হয় ক্রেস্ট এবং ২৫ লাখ টাকার চেক। এবং প্রথম ও দ্বিতীয় রানার আপ ঈশান দে এবং সাদমান সাজিদ খানের হাতে পুরস্কার হিসেবে তুলে দেয়া হয় ক্রেস্ট এবং যথাক্রমে ১৫ ও ১০ লাখ টাকার চেক। চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রতিযোগীরা পেয়েছেন ক্রেস্ট এবং তিন লাখ টাকার চেক।

স্বনামধন্য শিল্পী এবং টফি স্টার সার্চের প্রধান তিন বিচারক তারিক আনাম খান, পূর্ণিমা এবং চঞ্চল চৌধুরী বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং তাদের হাতে ক্রেস্ট ও চেক তুলে দেন।

গ্র্যান্ড ফিনালেতে বাংলালিংক-এর ভারপ্রাপ্ত সিইও তাইমুর রহমান, টফি-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, টফি-এর হেড অব কনটেন্ট তানভীর হোসেন প্রবাল এবং বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স ডিরেক্টর কাজী উরফি আহমেদ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

Share.