তাড়াইলে প্রাবসীর বাড়িতে হামলা ও শ্লীলতাহানির অভিযোগ, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের তাড়াইলে বাড়িঘরে অর্তকিত হামলা, বাড়িঘর ভাঙা, চুরি ও শ্লীলতাহানি’র প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী হালিমা আক্তার ময়না। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের আওজিয়া নিজ বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী পরিবার।

গৃহবধূ ময়না লিখিত বক্তব্যে বলেন, বছর খানেক আগে ক্রয় করা নিজ জমিতে বাড়ি করতে গেলে একই এলাকার খোকন, রবিউল, হাবিবুল্লাহ ও ময়না মিয়া চাঁদা দাবি করে। চাঁদা না দিয়ে উল্টো প্রতিবাদ করার পর থেকে বিভিন্ন সময় হামলা ও হত্যার হুমকি দিয়ে আসছিল। এরই জেরে গত ২০ নভেম্বর রাতে অর্তকিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা করে। এসময় বাড়িঘর ভাংচুর, শরীরের বিভিন্ন জায়গা আঘাতের পর বিবস্ত্র করে শ্লীলতাহানি করে। পরে ডাকচিৎকারে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আদালতে মামলা দায়ের করেন।

এর আগে হামলার বিষয়ে মামলা দায়ের করা হলে খুন করার হুমকি প্রদান করে খোকন ও তার লোকজন। বর্তমানে অভিযুক্তদের ভয়ে ১০ বছরের ছেলে সাইফ কে নিয়ে বাবার বাড়িতে বসবাস করছেন ময়না। সংবাদ সম্মেলনের মাধ্যমে জীবনের নিরাপত্তা ও দোষীদের বিচার দাবি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত খোকনকে মোবাইল করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাসেম বিষয়টি সর্ম্পকে অবগত আছেন বলে তিনি জানান।

Share.