পরকিয়ায় বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

0

আছাদুজ্জামান খন্দকারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় মিজানুর রহমান মাসুদ নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার কলাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মাসুদ উপজেলার কলাদিয়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। তিনি কলাদিয়া সীডস্টোর বাজারে বিকাশ, ফ্লেক্সিলোড ও মুদি দোকানী। তিনি গত তিনদিন ধরে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতের বড় ভাই মুজিবুর রহমান বাদী হয়ে আজ রবিবার (২ অক্টোবর) দুপুরে ১১জনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন, একই গ্রামের মৃত খুর্শিদ উদ্দিনের ছেলে হানিফা (৩৫), আবদুর রশিদের ছেলে শাহপরান (১৯), মৃত উসমানের ছেলে নজরুল ইসলাম (৩৫), সাফির উদ্দিন (৪৫) ও কফিল উদ্দিন (৪০), বাচ্চু মিয়ার ছেলে তাকবির (১৯), হাদিউল ইসলামের ছেলে নাঈম (১৯), সাফির উদ্দিনের ছেলে রেজুয়ান (১৯), আবদুল হাসিমের ছেলে ইদ্রিস আলী (৪০), ইদ্রিস আলীর ছেলে মীম সাদ (১৯) ও মৃত উসমান আলীর ছেলে আবদুর রশিদ (৫৫)।

থানায় অভিযোগ ও আহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শাহপরান তার চাচীর সঙ্গে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ সুবাদে গত বৃহস্পতিবার রাতে চাচীর সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত হলে বিষয়টি মাসুদ দেখে ফেলেন। এ সময় মাসুদ তাকে আটক করে। পরে আর কোন দিন এ কাজ করবে না বলে-এমন শর্তে তাকে ছেড়ে দেওয়া হয়। এতে শাহ পরান ক্ষিপ্ত হয় এবং নানা ভাবে হুমকিও দেয়। শুক্রবার রাত ১০টার দিকে মাসুদ দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে শাহপরানের বাড়ির সামনে পৌঁছলে ১০/১২জনের একটি সন্ত্রাসী দল নিয়ে শাহপরান মাসুদের পথরোধ করে। কিছু বুঝার আগেই শাহপরান দা দিয়ে মাসুদের মাথায় কুপ দিয়ে রক্তাক্ত জখম করে। অন্যরা এলোপাথারী পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ফোলানীলা জখম করে। এ সময় নজরুল ইসলাম মাসুদের কাছ থেকে ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। মীম সাদ দোকানের চাবি গুলো নিয়ে যায়। পরে অভিযুক্তরা দোকান খুলে ক্যাশবক্স ভেংগে নগদ ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। মাসুদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নূরুল হক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share.