পাকুন্দিয়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যকে পিটিয়ে জখম

0

আছাদুজ্জামান খন্দকারঃ
বিদ্যুতের লাইন নিয়ে বিরোধের জেরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মো. আশরাফুল ইসলাম সোহেল (৪০) নামে বিদ্যালয় পরিচালনা কমিটির এক সদস্যকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে। গত ২১ আগষ্ট রবিবার সকালে উপজেলার হোসেন্দী বাজার এলাকার ঘটনায় ওই দিন বিকেলে দুইজনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ করেন আশরাফুল ইসলাম সোহেল। কিন্তু এ ব্যাপারে এখনও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ।

অভিযুক্তরা হলেন, উপজেলার পূর্ব কুমারপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে জুয়েল (৩০) ও তার ফুফু মোছা. আঙ্গুরা খাতুন (৫৫)।

আহত আশরাফুল ইসলাম সোহেল পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহ চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। তিনি পশ্চিম কুমারপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। সোহেল কুমার সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির একজন অভিভাবক সদস্য।

অভিযোগে বলা হয়, আঙ্গুরা খাতুনের সঙ্গে সোহেলের বিদ্যুৎ সংক্রান্ত বিষয় নিয়ে গত দুই মাস ধরে বিরোধ চলে আসছে। এর জেরে আঙ্গুরা খাতুনের হুকুমে জুয়েল সোহেলের উপর হামলা চালায়। এ সময় জুয়েল লোহার রড দিয়ে বেদম পিটিয়ে সোহেলকে আহত করে। এতে সোহেলের বাম চোখ, মুখ ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

আহত আশরাফুল ইসলাম সোহেল বলেন, ১০ বছর আগে ৮০ হাজার টাকা খরচ করে সেচের জন্য একটি খুটি ও একটি ট্রান্সফরমারসহ আমার বাড়ির পাশে বিদ্যুতের লাইন নিয়েছি। সেখান থেকে জমিতে নিয়মিত পানি দিয়ে আসছি। দুইমাস আগে আমাকে না জানিয়ে আঙ্গুরা খাতুন আমার ওই বিদ্যুৎ লাইন থেকে রাতের আধাঁরে অবৈধ ভাবে তার ঘরে বিদ্যুৎ সংযোগ দিতে চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় আমাকে পিটিয়ে জখম করে। এ ঘটনায় আমি বিচার চাই।

এ ব্যাপার পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আমিনুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.