পাকুন্দিয়ায় বিষ্ফোরক মামলায় বিএনপির আরও তিন কর্মী গ্রেপ্তার

0

আছাদুজ্জামান খন্দকারঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের ওপর ককটেল নিক্ষেপ ও হামলার ঘটনার মামলায় বিএনপির আরও তিন কর্মীকে গ্রেপ্তার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামীদের আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, বিএনপির কর্মী উপজেলার ছোট আজলদী গ্রামের আলী আকবরের ছেলে সাদ্দাম হোসেন (৩২), একই গ্রামের আ. হামিদের ছেলে আলম মিয়া (৩০) ও ঠুটারজঙ্গল গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে আ. ছালাম জমশেদ (৪৭)। এর আগে গত শনিবার রাতে ৮জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এ মামলায় ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, সরকারী কাজে বাধা, পুলিশের ওপর ককটেল নিক্ষেপ ও হামলার অভিযোগে গত শনিবার রাতে পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) আরিফ রব্বানী মামলাটি দায়ের করেন। এ মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ গ্রেপ্তার অব্যাহত থাকবে।

Share.