পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন প্রার্থীরা

0

আছাদুজ্জামান খন্দকারঃ
আসন্ন কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আজ রবিবার (১৮ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্ণিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম।

প্রার্থীরা হলেন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর মো. নজরুল ইসলাম আকন্দ দলীয় প্রতীক নৌকা এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী মো. আতাহার আলী দলীয় প্রতীক হাতপাখা।

অন্যদের মধ্যে পাকুন্দিয়া উপজেলা বিএনপির আহবায়ক স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন মোবাইল ফোন এবং উপজেলা বিএনপির এক নম্বর যুগ্ম আহবায়ক স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র মো. আক্তারুজ্জামান খোকন নারিকেল গাছ প্রতীক পেয়েছেন।

পাকুন্দিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পাকুন্দিয়া পৌরসভাটি ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত। পৌরসভাটি ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয়। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ১৪৪। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৩৩২ ও নারী ভোটার ১১ হাজার ৮১২। ভোট গ্রহণ আগামী ২ নভেম্বর। এই পৌরসভায় প্রথমবারের মতো ইভিএমে ভোট হবে।

Share.