ভৈরবে নিরাপদ সড়কের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0

স্টাফ রিপোর্টারঃ
“পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়কের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ভৈরব উপজেলা শাখার আয়োজনে দিনব্যাপী বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা,কেককাটা, রচনা প্রতিযোগিতার জমকালো এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। নিরাপদ সড়ক চাই (নিসচা’র) পথচলার ২৮ বছর পূর্ণ হয়ে ২৯ বছরে পদার্পণ করছে।

উপজেলা মিলনায়তনে আয়োজিত এক আলোচনাসভায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ শাহিন, নৌ থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ সাইদুর রহমান।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারন সম্পাদক আলাল উদ্দিনের সঞ্চালনায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শীক্ষার্থী ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন অংশ নেন।

আলোচনাসভা শেষে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুষ্কার ও সনদপত্র তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এসময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে জমকালো এক সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। পরে সড়ক র্দুঘটনায় আহত ও নিহতদের পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান ও শীত বস্ত্র বিতরন করা হয়।

Share.