ভৈরবে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার প্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি রাসেল মিয়া কে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ হামলায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। রোববার সন্ধ্যা ৭ টার দিকে পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। রাসেল মিয়া নরসিংদী জেলার বেলাব উপজেলার তমিজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত রাসেল একটি মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে কাজ করছে। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। এর মধ্যে মাদক আইনে ভৈরব থানায় করা একটি মামলায় আদালত তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গতকাল সন্ধ্যা সাতটার দিকে ঘোড়াকান্দা সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় রাসেলকে দেখতে পান পুলিশ। পরে গতি রোধ করে রাসেলকে ধরে একটি রিকশা গ্যারেজে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষন পর মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় দুই পুলিশ সদস্যকে রড দিয়ে পিটিয়ে রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়। আহত পুলিশের দুই সদস্য ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় আজ সোমবার ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত অন্তত ৩০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

Share.