মিঠামইন-অষ্টগ্রাম বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের মিঠামইন-অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।
আজ মঙ্গলবার বিকালে মিঠামইন সদর ইউনিয়নের নির্মাণাধীন সেনানিবাস ও নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় সেনাবাহিনীর ঊধ্বর্তন কর্মকর্তারা রাষ্ট্রপতিকে সেনানিবাস নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে অবগত করেন। পরে বিকালে সড়কপথে অষ্টগ্রামে যান রাষ্ট্রপতি। সেখানে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন। অষ্টগ্রামে ডাক বাংলোতে গার্ড অব প্রদান করা হয় রাষ্ট্রপতিকে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অষ্টগ্রাম উপজেলার নির্মাণাধীন বাহাদুরপুর সবুরের খালের উপর ভাঙ্গা ব্রিজ পরিদর্শন করেন। সন্ধ্যা ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন রাষ্ট্রতি। মতবিনিময় সভা শেষে রাতে মিঠামইনের কামালপুরে ফিরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন তিনি।

এসময় কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির বোন মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আছিয়া আলম, রাষ্ট্রপতির ভাই অধ্যক্ষ আবদুল হক, জেলা প্রশাসক মোহাম্মাদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার, রাষ্ট্রপতির দপ্তরের সামরিক বেসামরিক কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। রাষ্ট্রপতি পাঁচদিনের সফরে কিশোরগঞ্জ সদর এবং হাওরের মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা উপজেলা সফর করবেন।

আগামীকাল বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলায় নির্মাণাধীন শেখ কামাল আইটি সেন্টারের কাজ পরিদর্শন করার কথা রয়েছে।

Share.