রাহাত হত্যার প্রধান আসামি গ্রেফতার

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে চাচাতো ভাই আবিদ হাসান রাহাত (২২) হত্যার প্রধান আসামি অপর চাচাতো ভাই জোবায়ের হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে নেত্রকোনার খালিয়াজুড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে কনফারেন্স রুমে আয়োজিত মিডিয়া ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

পুলিশ সুপার বলেন, পারিবারিক বিরোধ থেকে চাচা আনোয়ারুল হকের প্রতি ক্ষোভের জেরে চাচাতো ভাই রাহাতকে হত্যা করে জোবায়ের। হত্যার পরদিন চারজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত রাহাতের মা মাহমুদা সুলতানা। মামলা দায়েরের পর থেকে পুলিশের অভিযানে চারজনকে গ্রেফতার করা হয়। আসামিরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতী এলাকার ঘাতক জোবায়ের হাসান (২৫) জোবায়েরের মা মাহমুদা আক্তার (৫৫) পিতা শহিদুল হক খন্দকার (৬০) বোন আরিফা সুলতানা (৩২)।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া এলাকায় রাতে ঘাতক জোবায়েরের বোনের ভাড়া বাসায় বুকে ও গলায় ছুরিকাঘাতে রাহাতকে হত্যা করে জোবায়ের। হত্যার পর থেকে সে পলাতক ছিল। পলাতক অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ থেকে নরসিংদী, গাজীপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, খুলনা হয়ে নেত্রকোণা জেলার খালিয়াজুড়িতে অবস্থান করে।

Share.