সেচ্ছাসেবক লীগের কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কমিটি গঠনে অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ করেছে জেলা ও হোসেনপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতারা। আজ বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় লিখিত বক্তব্যে জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাহজাহান বলেন, সম্প্রতি জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কিছু সদস্য ও জাতীয় পরিষদের দায়িত্বপ্রাপ্ত নেতারা বিশেষ মহলের ইশারায় অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে গঠনতন্ত্র বহির্ভূত ভাবে জেলার নেতাদের সাথে সমন্বয় না করে পকেট কমিটি গঠন করছে। এবং এরই ধারাবাহিকতায় আগামী ২৬ নভেম্বর হোসেনপুর উপজেলায় সম্মেলন করার কথা রয়েছে। যা তৃণমূল নেতা কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। যা এখনই প্রতিহত করা না হলে দলের অভ্যন্তরে চরম বিশৃঙ্খলা ও অস্থিতিশীলতা তৈরী হবে। এসময় এর প্রতিবাদ জানিয়ে চোখে-মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ করে নেতাকর্মীরা। শেষে আওয়ামী লীগ অফিসের সামনে বিক্ষোভ করে। প্রতিবাদে ২৬ নভেম্বর হোসেনপুর উপজেলার সম্মেলন বাতিল করার দাবি জানান। অন্যথায় আগামী ২৭ নভেম্বর দলীয় সভাত্রেীর কার্যালয়ের সামনে অবস্থান ও মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেন নেতারা।

এ ব্যাপারে হোসেনপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদের সদস্য মোহাম্মদ সেলিম মাহমুদ খান বলেন, সাংগঠনিক নিয়ম মেনেই সকল কিছু করা হচ্ছে। অনিয়ম ও স্বেচ্ছাচারিতার কোন সুযোগ নেই।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি খায়রুল বাশার বকুল, তাসনীম সামজাদী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার রনি, প্রচার সম্পাদক মোশাররফ হোসেন নিলয় প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও হোসেনপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হাকিম তানিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো.সুমন, বিল্লাল হোসেন, রবিন খান, সোহেল রানা দয়াল, আবু রায়হান উপস্থিত ছিলেন।

Share.