স্বামীর বানিয়ে দেওয়া ব্লাউজ পছন্দ না হওয়ায় স্ত্রীর আত্মহত্যা

0

নিউজ ডেস্কঃ
স্ত্রীর পছন্দমতো ব্লাউজ বানাতে না পারায় আত্মহত্যা করেছেন বিজয়ালক্ষী নামে এক নারী। ভারতের হায়দারাবাদে আম্বারপেট এলাকায় গোলানকা থিরু মালা নগরে এই ঘটনা ঘটে।

জানা যায়, পেশায় দর্জি হওয়া স্বত্ত্বেও স্ত্রী পছন্দমতো ব্লাউজ বানাতে পারেনি স্বামী শ্রীনিবাস। স্বামী ফেরি করে শাড়ি, ব্লাউজ ও আনুষাঙ্গিক জিনিসপত্র বিক্রি করেন। ঘরে বসে সেলাই করতেন ব্লাউজ ও বিভিন্ন পোশাক। দু-একদিন আগে নিজের স্ত্রীর জন্য একটি ব্লাউজ সেলাই করেন শ্রীনিবাস। স্ত্রী বিজয়ালক্ষ্মীর পছন্দ না হওয়ায় বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। বিজয়ালক্ষ্মীর দাবি ছিল আবার নতুন করে সেলাই করে দিতে হবে ব্লাউজ। পক্ষান্তরে শ্রীনিবাস জানিয়ে দেন, পছন্দ না হলে নিজের মতো করে ব্লাউজ সেলাই করে নিতে। বিষয়টি বিজয়ালক্ষ্মীর কাছে প্রচণ্ড অপমানের মনে হয়েছে।

বিজয়ালক্ষ্মী ও শ্রীনিবাসের পরিবারে দুই সন্তান রয়েছে। তারা হায়দারাবাদের গোলনাকা তিরুমালা নগরে স্কুলগামী। ঘটনার দিন তাদের সন্তান স্কুল থেকে বাড়ি ফিরে দেখতে পায় ঘরের দরজা বন্ধ, দরজায় খাড়া নেড়ে কোন প্রকার শব্দ না পেয়ে বাবা শ্রীনিবাসকে খবর দেন। খবর পেয়ে দৌড়ে বাড়ি ফেরেন শ্রীনিবাস। দেখতে পান ঘরের দরজা ভিতর থেকে আটকানো। অনেকক্ষণ চেষ্টার পর দরজা ভেঙে ফেলা হয়। তিনি ও অন্যরা দেখতে পান, ঘরের মধ্যে পড়ে আছে বিজয়ালক্ষীর মৃতদেহ। বিষয়টি জানানো হয় পুলিশকে।

পুলিশ কর্মকর্তা পি. সুধাকর বলেছেন, শ্রীনিবাস বলেছেন এর আগেও বিজয়ালক্ষ্মী প্রায়ই ঝগড়ার পর এভাবে দরজা বন্ধ করে ঘরে থাকতেন। এবার এমনটা হবে সেটা বুঝতে পারেননি। যেহেতু বিজয়ালক্ষ্মী আত্মহত্যার কোনো নোট লিখে যাননি, সেজন্য এই মৃত্যুকে সন্দেহজনক মৃত্যু হিসেবে একটি মামলা হয়েছে।

Share.