হত্যার হুমকির জন্য ভবিষ্যতে মামলা দায়ের করা হবে: মির্জা আব্বাস

0

স্টাফ রিপোর্টারঃ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, পদ্মা সেতু থেকে ফেলে দিয়ে হত্যার হুমকির জন্য ভবিষ্যতে মামলা দায়ের করা হবে। হত্যার হুমকি দেয়া সহজ কথা নয়। দেশের প্রধানমন্ত্রির কাছে এটা আশা করা যায়না।

তিনি আজ বিকালে কিশোরগঞ্জের ইটনা উপজেলা সদর ও ধনপুর ইউনিয়নে চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণের আগে প্রদত্ত বক্তৃতায় একথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে কিশোরগঞ্জ জেলা বিএনপির সহযোগীতায় এ দুটি স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ দুই হাজার মানুষকে ত্রান হিসাবে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদান করা হয়।

মির্জা আব্বাস আরো বলেন, ব্যক্তি বিশেষকে খুশী করতে অপরিকল্পিত রাস্তা-ঘাট নির্মাণের কারণেই এ অঞ্চলে বন্যার সৃষ্টি হয়েছে। এর ফলে মানুষ দুর্ভোগে পড়েছে। একদিকে দেশের মানুষ যখন বন্যায় কষ্ট পাচ্ছে, তখন পদ্মা সেতু উদ্ধোধনের নামে শত শত কোটি টাকা অপচয় করা হচ্ছে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপি কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু।

Share.