হোসেনপুরে বালুবাহী ড্রাম ট্রাকের মালিক ও ড্রাইভারকে জরিমানা

0

খায়রুল ইসলাম (কিশোরগঞ্জ) হোসেনপুরঃ
কিশোরগঞ্জের হোসেনপুরে রেজিষ্ট্রেশন বিহীন ও লাইসেন্স ছাড়া ড্রাইভার দিয়ে চালানোর দায়ে বালুবাহী ড্রাম ট্রাকের মালিক ও ড্রাইভারকে ১১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার বর্মন ও আনসার বাহিনীর সদস্য। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের হোসেনপুর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় একটি বালুবাহী ড্রাম ট্রাককে আটক করা হয়। পরে চেক করে ড্রাম ট্রাকটি রেজিষ্ট্রেশন বিহীন ও লাইসেন্স ছাড়া ড্রাইভার পাওয়া যায়। এসব অপরাধের কারণে সড়ক পরিবহন আইন ২০১৮ মোতাবেক ড্রাম ট্রাকের মালিক দুলাল মিয়াকে (৩৫) ১০ হাজার টাকা ও ড্রাইভার মোফাসেলকে (২৬) এক হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

Share.