হোসেনপুরে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

খায়রুল ইসলাম (কিশোরগঞ্জ) হোসেনপুরঃ
কিশোরগঞ্জের হোসেনপুরে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও কেক কেটে ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সকালে হোসেনপুর প্রেসক্লাব এ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে হোসেনপুর মোহনা টিভি দর্শক ফোরাম।

হোসেনপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহনা টিভির প্রতিনিধি উজ্জ্বল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-হোসেনপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম খায়রুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হারাধন চন্দ্র দাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দিলীপ কুমার সরকার, কবি ও বিশিষ্ট লেখক জামাল উদ্দিন আহমেদ, সিনিয়র শিক্ষক মো. সলিমুল্লাহ, গীতা রানী ঘোষ, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ খায়রুল ইসলাম, দৈনিক সংগ্রাম পত্রিকার মো. শামছুল হক, দৈনিক দিনকাল পত্রিকার কবির আহমেদ, সাংবাদিক কাওছার আহমেদ উজ্জ্বল, এসএম হৃদয়, মাহমুদুল হাসান তারিপ, সমাজসেবক মো. আব্দুর রহিম, ব্যবসায়ী নুরুল ইসলাম ইসলাম রিপনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সুধীজনসহ আরো অনেকে। অনুষ্ঠানে বক্তারা চ্যালেনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Share.