হোসেনপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় সমবায় দিবস পালিত

0

খায়রুল ইসলাম (কিশোরগঞ্জ) হোসেনপুরঃ
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) এসব অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দ।

সকালে উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শীর্ষক প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ।

উপজেলা সমবায় বিভাগের সহকারী পরিদর্শক ফারজানা আক্তারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, উপজেলা সমবায় কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, সহকারী পরিদর্শক সুজিত কুমার পাল, সমবায়ী সদস্য মো. ইলিয়াস উদ্দিন ও জেসমিন সুলতানা প্রমুখ।

Share.