কাজল আসছে নতুন ভাবে তামিল ছবিতে Reviewed by Momizat on . জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল ২০ বছর পর তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির শিরোনাম 'ভিআইপি টু'। এটি একটি জনপ্রিয় তামিল ছবি 'ভেল্লাইলা পাট্টাধারী'র সিক্যুয়েল।দক জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল ২০ বছর পর তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির শিরোনাম 'ভিআইপি টু'। এটি একটি জনপ্রিয় তামিল ছবি 'ভেল্লাইলা পাট্টাধারী'র সিক্যুয়েল।দক Rating: 0
You Are Here: Home » Media » কাজল আসছে নতুন ভাবে তামিল ছবিতে

কাজল আসছে নতুন ভাবে তামিল ছবিতে

ou

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল ২০ বছর পর তামিল ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির শিরোনাম ‘ভিআইপি টু’। এটি একটি জনপ্রিয় তামিল ছবি ‘ভেল্লাইলা পাট্টাধারী’র সিক্যুয়েল।দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্তের মেয়ে সৌন্দর্য রজনীকান্ত এটি পরিচালনা করবেন । বলিউড হাঙ্গামার খবরে বলা হয়, ২০ বছর আগে একটি তামিল ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী কাজল। হিন্দিতেও ডাবিং করা হয়েছিল সেটি। ছবিটির হিন্দি সংস্করণের নাম ‘সাপনে’। দুই দশক পর তামিল ছবিতে প্রত্যাবর্তন হতে যাচ্ছে কাজলের। ‘সাপনে’তে তার সহশিল্পী ছিলেন প্রভু দেবা ও অরবিন্দ স্বামী। আর এবারেরএই প্রজন্মের অভিনেতা ধানুশকে তামিল ছবিতে তার বিপরীতে দেখা যাবে । আগামীকাল রজনীকান্তের উপস্থিতিতে এই ছবির মহরত অনুষ্ঠিত হবে। ভারতের চেন্নাইয়ে ছবির শুটিং হবে। কাজলএ প্রসঙ্গে জানান,আমি আনন্দিত দীর্ঘদিন পর তামিল ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে । আমি এখন ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। কারণ বলিউড থেকে তামিল ছবির ধরন একেবারেই আলাদা।
সূত্রটি আরও জানিয়েছে, কাজলকে বলিউডে শেষ ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গেছে। রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে কাজলের বিপরীতে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এই ছবির মাধ্যমে দুই যুগেরও বেশি সময় পর একসঙ্গে অভিনয় করেছেন এই জনপ্রিয় জুটি। তবে ছবিটি খুব একটা দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়নি। তাই চলচ্চিত্রবোদ্ধারা ধারণা করছেন,তামিল ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ক্যারিয়ারে ঘুরে দাঁড়াতেই কাজল এবার ।

Info : Jaijaidinbd.com

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com