নতুন বছর ভিন্ন রূপে আসছেন ফারিয়া Reviewed by Momizat on . আর মাত্র কয়েকটা দিন বাকি নতুন বছর শুরু হতে । তাই এখন ব্যস্ততায় সময় কাটাতে হচ্ছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। কারণ, নতুন বাভে, নতুন রূপে আসছেন ফারিয়া । তাই বিশ্রাম আর মাত্র কয়েকটা দিন বাকি নতুন বছর শুরু হতে । তাই এখন ব্যস্ততায় সময় কাটাতে হচ্ছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। কারণ, নতুন বাভে, নতুন রূপে আসছেন ফারিয়া । তাই বিশ্রাম Rating: 0
You Are Here: Home » Media » নতুন বছর ভিন্ন রূপে আসছেন ফারিয়া

নতুন বছর ভিন্ন রূপে আসছেন ফারিয়া

nusrat-faria6uuআর মাত্র কয়েকটা দিন বাকি নতুন বছর শুরু হতে । তাই এখন ব্যস্ততায় সময় কাটাতে হচ্ছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। কারণ, নতুন বাভে, নতুন রূপে আসছেন ফারিয়া ।

তাই বিশ্রাম নেয়ার অবকাশ নেই তার। শামিম আহমেদ রনি পরিচালিত তার নতুন ছবির নাম ‘ধেৎতেরিকি’। নতুন বছরের প্রথম সপ্তাহ থেকে তার নতুন এ ছবির কাজ শুরু হচ্ছে। এ প্রসঙ্গে ফারিয়া মানবজমিনকে বলেন, এ বছরটা বেশ ভালোই কেটেছে আমার। ‘বাদশা’, ‘হিরো ৪২০’ নামে দুটি ছবি মুক্তি পায় এবার। ছবি দুটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছি। নতুন বছরে ভিন্ন লুকে দর্শকের সামনে আসব। একটি ছবির চিত্রনাট্য অনুযায়ী আমার পোশাক, ওজন এবং অন্য বিষয়গুলো ঠিকঠাক করার দায়িত্ব আমারই বলে আমি মনে করি। ছবিতে আমার চরিত্রের মধ্যে একটা বিশেষত্ব আছে এখানে লাঠিখেলায় পারদর্শী এক মেয়ে আমি। আর ছবিটির গল্প রোমান্টিক ও কমেডি ধাঁচের। আশা করি ছবিটি দর্শক পছন্দ করবেন।

নতুন ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। আরো বিভিন্ন চরিত্রে থাকছেন রোশান, ফারিন, রজতাভ দত্তসহ অনেকে। এছাড়া নুসরাত ফারিয়া ও শুভ অভিনীত একটি ছবি নতুন বছরে মুক্তি পাবে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবির নাম ‘প্রেমী ও প্রেমী’। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। উল্লেখ্য, আরটিভির ‘ঠিক বলছেন তো’ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফার্স্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়ার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে ধরা দেয়। ২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। এছাড়া নুসরাত ফারিয়া ‘ডোর’ নামে ফ্যাশন হাউসের ব্র্যান্ড মডেল এবং ফেয়ার অ্যান্ড লাভলি, সিম্ফনিসহ বেশকিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে কাজ করেন। ফারিয়ার চলচ্চিত্রে অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘আশিকি’ ছবি ।

Info : Mzamin.com

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com