ধনী কারণে যুবরাজ দলে সুযোগ পাচ্ছে না Reviewed by Momizat on . ফের মহেন্দ্র সিং ধোনির সমালোচনা করলেন যুবরাজ সিংয়ের বাবা যোগজার সিং।তিনি মন্তব্য করলেন ধোনি ভারতের অধিনায়ক নয় বলে তার ছেলে ফের ভারতীয় দলে ডাক পেয়েছে।যুবরাজ সিং ফের মহেন্দ্র সিং ধোনির সমালোচনা করলেন যুবরাজ সিংয়ের বাবা যোগজার সিং।তিনি মন্তব্য করলেন ধোনি ভারতের অধিনায়ক নয় বলে তার ছেলে ফের ভারতীয় দলে ডাক পেয়েছে।যুবরাজ সিং Rating: 0
You Are Here: Home » Cricket » ধনী কারণে যুবরাজ দলে সুযোগ পাচ্ছে না

ধনী কারণে যুবরাজ দলে সুযোগ পাচ্ছে না

ফের মহেন্দ্র সিং ধোনির সমালোচনা করলেন যুবরাজ সিংয়ের বাবা যোগজার সিং।তিনি মন্তব্য করলেন ধোনি ভারতের অধিনায়ক নয় বলে তার ছেলে ফের ভারতীয় দলে ডাক পেয়েছে।যুবরাজ সিং ২০১৫ সালের বিশ্বকাপে ভারতীয় দলে ছিলেন না।তখন ধোনিকে দুষেছিলেন যোগরাজ।তিনি বলেছিলেন,ধোনির কারণেই যুবরাজ বিশ্বকাপে দলে সুযোগ পায়নি।

সে খুবই অহঙ্কারী ও একগুয়ে। রাবণের মতো অহঙ্কারী। একদিন এটা তাকে ভোগাবে। রাবণের অহঙ্কার যেমন একদিন পতন হয়েছিল ধোনিরও ঠিক তেমন পতন হবে। তখন তাকে মানুষের দ্বারেদ্বারে ঘুরতে হবে।’ কয়েকদিন আগে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছেড়েছেন মহেন্দ্র সিং ধোনি।

তারপরই ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিরাট কোহলির নেতৃত্বের ওই দুই দলেই রাখা হয় যুবরাজ সিংকে। ২০১৩ সালের পর ওয়ানডে ও ২০১৬ সালের মার্চের পর দেশের হয়ে টি-টোয়েন্টি খেলবেন তিনি। যুবরাজের এই দলে ফেরার পেছনে মহেন্দ্র সিং ধোনির অধিনায়ক না থাকা বলে মনে করেন যোগরাজ সিং।

যুবরাজের বাবা বলেন, ‘ধোনি ভারতের অধিনায়ক নয় বলে দলে ফিরেছে যুবরাজ। আমি দুই বছর আগেই বলেছিলাম, ধোনি যদি অধিনায়ক না থাকে তাহলে যুবরাজ দলে ফিরবে। আমার কথাই এখন সত্যি হলো।’ তবে বাবার কথাকে তেমন গুরুত্ব দিচ্ছেন না যুবরাজ সিং। যোগরাজ সিংয়ের ওই মন্তব্যের দিন তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ছোট্ট একটি ভিডিও ছাড়েন। সেখানে ধোনির কাঁধের ওপর হাত রেখে যুবরাজ বলছেন, ‘অধিনায়ক হিসেবে দারুণ করেছ ধোনি। তিনটি বড় শিরোপা ও দু’টি বিশ্বকাপ জিতেছ। পুরোনো ধোনিকে সময় কখনো ভুলে যাবে না।’ধোনি মতো অধিনায়ক ভারতকে অনেক দিয়েছে। তার কৃতিত্ব গোটা ভারত তা জানে।

 

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com