নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর-সোন‌াম Reviewed by Momizat on . নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর কাপুর। জীবনে তিনি অনে ক নায়িকার সাথে ছবি করেছেন,কিন্তু জীবন কার সাথে বাধতে ছান তা নিয়ে অনেক ভেবে ছেন তিনি। কখনো কাটরিনা কাইফক নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর কাপুর। জীবনে তিনি অনে ক নায়িকার সাথে ছবি করেছেন,কিন্তু জীবন কার সাথে বাধতে ছান তা নিয়ে অনেক ভেবে ছেন তিনি। কখনো কাটরিনা কাইফক Rating: 0
You Are Here: Home » Entertainment » নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর-সোন‌াম

নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর-সোন‌াম

নতুন জীবন শুরু করতে যাচ্ছে রণবীর কাপুর। জীবনে তিনি অনে ক নায়িকার সাথে ছবি করেছেন,কিন্তু জীবন কার সাথে বাধতে ছান তা নিয়ে অনেক ভেবে ছেন তিনি। কখনো কাটরিনা কাইফকে নির্জন সমুদ্র সৈকতে দেখা গিয়েছে। কখনো আবার দীপিকা পাড়–কোনের সঙ্গে তার অনবদ্য কেমিস্ট্রি নিয়ে নানা গল্প ছড়িয়েছে। কিন্তু রণবীর কাপুর কার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন, তা নিয়ে রহস্যের জাল রয়েই গেছে। কার সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাঁধবেন রণবীর, সে কথা ভক্তদের কাছে তো নয়ই, বলিউডের অন্দরমহলের কাছেও স্পষ্ট হচ্ছে না। কিন্তু রণবীরের বিয়ে সম্পর্কে  ‘কফি উইথ করণ’-এ রণবীরের দিদি কারিনা কাপুর যা জানালেন, তাকে বিস্ফোরক বললেও কম বলা হয়। সোনম কাপুরের সঙ্গে রণবীরের বিয়ের কথা বললেন তিনি। ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কারিনা এবং সোনমকে একসঙ্গে দেখা যাবে।

সে ছবির মুক্তির আগে করণ জোহরের জনপ্রিয় শো-য়ে মুখ দেখিয়েছেন কারিনা-সোনম। শুধু সহ-অভিনেতা নন, কারিনা-সোনম পরস্পরের খুব ভাল বন্ধুও। শুধু কারিনা নন, তার দিদি করিশমার সঙ্গেও সোনমের সম্পর্ক বেশ ভালো। যেকোনো বিষয়ে কাপুর পরিবারের এই দুই বোনকে সোনমের পাশে দাঁড়াতে দেখা যায়। কারিনা এবার প্রকাশ্যে জানিয়ে দিলেন, যে তারা দুই বোন তাদের ভাই রণবীরের পাশে সোনমকে দেখতে চাইছেন। রণবীর- সোনম রোমান্সের গল্প কিন্তু বলিউডে নতুন নয়। সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘সাওয়ারিয়া’তে দু’জনেরই অভিষেক হয়েছিল। তখনই দু’জনকে নিয়ে গুঞ্জন ছিল। পরে তা থেমে যায়। কিন্তু কারিনা ‘কফি উইথ করণ’-এ যা জানিয়েছেন, তাতে আবার গুঞ্জন শুরু হতেই পারে। কারিনা জানিয়েছেন, তিনি এবং তার দিদি করিশমা চান ভাই রণবীরের সঙ্গে সোনমের বিয়ে হোক। করিনার এই মন্তব্যের সময় পাশেই ছিলেন সোনম। তিনি এক গাল হেসেই যোগ দিয়েছেন সে আলোচনায়।

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com