মাহিরা খান বিতর্কের মুখে Reviewed by Momizat on .   মাহিরা খান নতুন করে ঘি ঢেলে দিলেন বলিউডে অভিষেকের অপেক্ষায় থাকা পাকিস্তানের অভিনেত্রী ।শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবি দিয়ে আসছে ২৫ জানুয়ারি বলিউডের নায়িকা   মাহিরা খান নতুন করে ঘি ঢেলে দিলেন বলিউডে অভিষেকের অপেক্ষায় থাকা পাকিস্তানের অভিনেত্রী ।শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবি দিয়ে আসছে ২৫ জানুয়ারি বলিউডের নায়িকা Rating: 0
You Are Here: Home » Entertainment » মাহিরা খান বিতর্কের মুখে

মাহিরা খান বিতর্কের মুখে

 

মাহিরা খান নতুন করে ঘি ঢেলে দিলেন বলিউডে অভিষেকের অপেক্ষায় থাকা পাকিস্তানের অভিনেত্রী ।শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবি দিয়ে আসছে ২৫ জানুয়ারি বলিউডের নায়িকা হিসেবে নাম লেখাতে যাচ্ছেন তিনি।

মাহিরা খান ভারত থেকে অনুপ্রাণিত হওয়া উচিত নয়। আমরা বলিউডের কেউ নই।পাকিস্তানিদের উচিত নিজেদের সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল হওয়া।’ভারতের পরিবেশ আরো বেশি উত্তাল হতে পারে বলে মনে করছে রাজনীতি এবং চলচ্চিত্র মহলের একাংশ। এই মন্তব্যে নিজেকে ভারতে বিতর্কিত করে ফেলেছেন মাহিরা। এতে করে বিপাকে পড়বে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।ভারত এবং পাকিস্তান, দুই প্রতিবেশী দেশের সম্পর্ক উষ্ণ হয়েছিল পাকিস্তানের মদতে কাশ্মীরে হওয়া জঙ্গি নাশকতায়। ভারতের পাল্টা সার্জিক্যাল স্ট্রাইকও ভালো ভাবে নেয়নি ইসলামাবাদ।

মাহিরা খানের এমন বক্তব্যে সবকিছু আবারো উলট পালট করে দিতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com