শাহরুখ কাঁদলেন ভক্তের মৃত্যুতে

0

 

কেঁদে ফেললেন শাহরুখ খান ভক্তের মৃত্যুর কথা শুনে।মুক্তি পাওয়া ছবির প্রচারে রেলে সফর করছিলেন বলিউডের বাদশা৷ফরিদের শেষকৃত্যে তার পরিবারের সদস্যদের উপস্থিত থাকার যাবতীয় ব্যবস্থা করে দিলেন কিং খান এবং তার টিম। আর তাকে এক ঝলক দেখার জন্যই লক্ষ লক্ষ মানুষ ভিড় করেছিলেন রেল স্টেশনে। সেখানেই ভিড়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান ফরিদ খান পাঠান৷ আর এই খবর যখন বলিউডের বাদশার কাছে পৌঁছায়, তখনই নিজেকে সামলাতে পারলেন না তিনি। ফরিদের এক আত্মীয়ের কাছে ব্যাপারটি জানতে পেরে কেঁদে ফেললেন তিনি।

ফরিদের মা জানিয়েছেন, খামোখাই বাদশাকে এই বিতর্কের মধ্যে জড়ানো হচ্ছে৷ শাহরুখও তার ছেলের মতো বলেই দাবি করেন তিনি৷ আর এমন কঠিন পরিস্থিতিতে এক দায়িত্ববান ছেলের মতোই ফরিদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ৷ ফরিদের মাকে তিনি বলেছেন, যেকোনও সমস্যায় পড়লেই যেন শাহরুখের সঙ্গে যোগাযোগ করেন তিনি৷ শাহরুখ সবসময় তাদের পরিবারের পাশে থাকবেন।

এটা খুবই দুর্ভাগ্যজনক যে আমার মামা তুমুল ভিড়ে হৃদরোগে আক্রান্ত হয়েই প্রাণ হারিয়েছেন৷ তিনি আগে থেকে হার্টের সমস্যায় ভুগতেন৷ শাহরুখ এবং তার টিম আমাদের আশ্বস্ত করেছেন যাতে আমি এবং আমার মা সঠিকভাবে মামার শেষকৃত্যে উপস্থিত থাকতে পারি৷

Info: protidinersangbad.com

Share.

About Author

Leave A Reply