কাটরিনার সাথে রণবীর কাপুর মুখোমুখি হতে চান না

0

 

এ বছরও তার ব্যতিক্রম ঘটছে না। আবারো একটি বিশেষ অনুষ্ঠান তাকে বাদ দিতে হলো। কারণটা আর কিছুই নয়। সাবেক প্রেমিকা কাটরিনা কাইফের মুখোমুখি না হওয়া। গুঞ্জন রয়েছে, তার সামনে দাঁড়াবেন না বলেই নিজের সব বন্ধুর কাছ থেকে দূরে সরে যাচ্ছেন। সে সঙ্গে তাদের নিমন্ত্রণ করা অনুষ্ঠানগুলোতে যাওয়া থেকে বিরত রয়েছেন রণবীর।

অনুরাগের অনুষ্ঠান বাতিল করতে হয়েছে কাটরিনার কারণে। এমন কাজটি শুধু যে রণবীর করছেন তা নয়। কাটরিনাও মাঝে মাঝে সাবেক প্রেমিককে দেখলে পালিয়ে যান। তবে দুজনের এমন লুকোচুরি খেলা দেখে বলিউডে অঙ্গনে বেশ কিছুদিন ধরেই হতাশা নেমে এসেছে। শুধুমাত্র প্রেম-বিচ্ছেদের কারণে দুজনেরই বন্ধুরা একসঙ্গে পাচ্ছেন না তাদের। এ বিষয়ে অনেকেই তাদের বোঝানোর চেষ্টা করেছেন কয়েকবার।

কিন্তু প্রতি বছর নিয়ম করে বন্ধুর ডাকে সাড়া দেন রণবীর। গেল বছর থেকে আর সেখানে যাচ্ছেন না তিনি। টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা গেছে, রণবীর আগেই খবর নিয়েছেন অনুরাগের ওই অনুষ্ঠানে কাটরিনা হাজির হবেন। শুধু তাই নয়, পার্টি চলাকালেও একবার খোঁজ নিয়ে নিশ্চিত হয়েছেন, সাবেক প্রেমিকা গিয়ে উপস্থিত হয়েছেন। সে অনুযায়ী সিদ্ধান্ত অটুট রেখেছেন রণবীর।

 

 

Share.

About Author

Leave A Reply