গ্র্যামি অ্যাওয়ার্ড যোগ দিলেন তাহসান

0

 

বাংলাদেশের অন্যতম সুপারস্টার তাহসান দেশের গণ্ডি পেরিয়ে মর্যাদাপূর্ণ গ্র্যামি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে যোগ দিলেন এই তারকা।তিনি যুক্তরাষ্ট্রে এই আয়োজনে যোগ দেন ১১ ফেব্রয়ারি । ২০১৭’ ৫৯তম গ্র্যামি সেলিব্রেশন অনুষ্ঠান হয়েছে লস অ্যাঞ্জেলসের স্টেপলস সেন্টারে। ১২ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০মিনিটে শুরু হয় এ অনুষ্ঠান। তাহসান এ অনুষ্ঠানে যোগদান করেন। তিনি বিজয়িদের সঙ্গে কথাও বলেছেন।

তাহসান ফেসবুকের মাধ্যমে জানান, অনেকটা হঠাৎ করেই এখান থেকে আমন্ত্রণ পাওয়া। যুক্তরাষ্ট্রভিত্তিক অডিও কোম্পানি কাইনেটিক মিউজিকের মাধ্যমে তাহসানের কাছে আমন্ত্রণপত্রটি এসেছে।বাংলাদেশের হয়ে এর আগে যোগ দিয়েছিলেন সংগীতশিল্পী জোয়াদ। এই দিক দিয়ে তাহসান দ্বিতীয়বারের মতো এই সম্মান বয়ে আনলেন দেশের জন্য। এদিকে  এ অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আমেরিকা থাকায় ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকায় অনুষ্ঠিত স্বল্পদৈর্ঘ্য ছবি ‘বরষা’র প্রিমিয়ার অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি।

ভালোবাসা দিবসের একটি নাটকের কাজ করতে পারিনি তার। তবে খুব ভালো লাগছে বর্ণিল ও বড় আয়োজনের এ অনুষ্ঠানটিতে যোগ দেয়ার অভিজ্ঞতা নিয়ে দেশে ফিরতে পারবো বলে। এদিকে তাহসানের বেশ কয়েকটি গানও এবারের ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হচ্ছে আজ। পাশাপাশি কয়েকটি ভালোবাসা দিবসের নাটকেও আজ তাহসানকে দেখা যাবে।

Share.

About Author

Leave A Reply