বিরাট-আনুশকার ভাইরাল ছবি Reviewed by Momizat on .   আনুশকা শর্মা ও বিরাট কোহলি নিজেদের প্রেমের বিষয়টি সবার সামনে তুলে ধরলেন। আনুশকা ও বিরাট একসঙ্গে আবিস্কার করা গেলেও নিজেরা কখনও বিষয়টি নিয়ে সরাসরি কথা বলে   আনুশকা শর্মা ও বিরাট কোহলি নিজেদের প্রেমের বিষয়টি সবার সামনে তুলে ধরলেন। আনুশকা ও বিরাট একসঙ্গে আবিস্কার করা গেলেও নিজেরা কখনও বিষয়টি নিয়ে সরাসরি কথা বলে Rating: 0
You Are Here: Home » Entertainment » বিরাট-আনুশকার ভাইরাল ছবি

বিরাট-আনুশকার ভাইরাল ছবি

 

আনুশকা শর্মা ও বিরাট কোহলি নিজেদের প্রেমের বিষয়টি সবার সামনে তুলে ধরলেন। আনুশকা ও বিরাট একসঙ্গে আবিস্কার করা গেলেও নিজেরা কখনও বিষয়টি নিয়ে সরাসরি কথা বলেননি। এবার একটি ছবি প্রকাশের মধ্যে দিয়ে নিজেদের অটুট সম্পর্কের কথা জানান দিলেন বিরাট।

ভালোবাসা দিবসের দিন তারা এ ছবিটি তোলা। বিরাট নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন আনুশকার সঙ্গে তোলা এ ছবিটি।তাদের এই ছবিটি  পোস্ট করার ৩০ মিনিটের মধ্যে দুই লাখ লাইক পড়ে এ ছবিতে। এর সঙ্গে বিরাট ক্যাপশন জুড়েছেন, যদি আপনি চান তবে প্রতিদিনই হতে পারে ভালোবাসা দিবস।

আনুশকা প্রতিদিন আমার হৃদয়ে ভালোবাসার অনুভূতির জন্ম দেয়। ছবিটিতে সবুজ মাঠে বসে হাস্যেজ্বল আনুশকা-বিরাটকে আবিস্কার করা গেছে।

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com