আশাবাদী ইমরুল শ্রীলঙ্কা সফর নিয়ে Reviewed by Momizat on .   বাংলাদেশের সোরা ওপেনিং জুটি তামিম-ইমরুল।তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে হল ছন্দপতন দেখা দেয়। নিউজিল্যান্ডের সফরে  হঠাৎ ইনজুরি পরে যায় ইমরুল।তিনি ফ   বাংলাদেশের সোরা ওপেনিং জুটি তামিম-ইমরুল।তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে হল ছন্দপতন দেখা দেয়। নিউজিল্যান্ডের সফরে  হঠাৎ ইনজুরি পরে যায় ইমরুল।তিনি ফ Rating: 0
You Are Here: Home » Cricket » আশাবাদী ইমরুল শ্রীলঙ্কা সফর নিয়ে

আশাবাদী ইমরুল শ্রীলঙ্কা সফর নিয়ে

 

বাংলাদেশের সোরা ওপেনিং জুটি তামিম-ইমরুল।তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে হল ছন্দপতন দেখা দেয়। নিউজিল্যান্ডের সফরে  হঠাৎ ইনজুরি পরে যায় ইমরুল।তিনি ফর্মে  থাকলেও দল থেকে ছিটকে যেতে হয়েছে ইনজুরির কারণে।

ভারত সফরের দলে তাকে রাখা হয়েছিল। কিন্তুি ঊরুর পেশির সমস্যায় দেশে ফেরত আসতে হয়েছিল তাকে। এবছরও তিনি থাকতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত ১৬ জনের দলেও।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানিয়েছেন, ফিটনেসের অবস্থা বুঝতে বিসিএলের দুটি রাউন্ড দেখা হবে তাকে। ৪ তারিখে নেয়া হবে বাঁহাতি ওপেনারের ফিটনেস টেস্ট। শতভাগ ফিট হলে তবেই কলম্বোর পি সারা ওভালে দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলঙ্কা পাঠানো হতে পারে ইমরুলকে।

ইমরুলের বিসিএল-পর্ব শেষ হচ্ছে আজ। এই রাউন্ডেই চট্টগ্রামে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে সেঞ্চুরি করেছেন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বাঁহাতি ব্যাটসম্যান। ফিটনেস পরীক্ষায় তাই ভালোভাবেই উতরে যাবেন বলে আশাবাদী ইমরুল।

নিজেকে নিয়ে আশাবাদী ইমরুল।পাঁচ ঘণ্টা ব্যাটিং করলাম এবং সীমানার কাছাকাছি সব জায়গায় ফিল্ডিং করেছি।তাই আমি বলতে পানি  শতভাগ ফিট আছি আমি।আশা করি শ্রীলঙ্কার সফরে আমি ভাল খেলার জন্য আমি প্রস্তুত।

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com