আবারও সাকিব ফিরে পেলেন টেস্ট অলরাউন্ডারের শ্রেষ্ঠত্ব Reviewed by Momizat on .   সাকিব আল হাসান ফিরে পেলেন টেস্ট ক্রিকেটের অলরাউন্ডারেদের শ্রেষ্ঠত্ব । আবারও  তিনি এক নম্বরে এলেন টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি -৩ সংস্করণেই। আজ  দ্বিতীয় দিন   সাকিব আল হাসান ফিরে পেলেন টেস্ট ক্রিকেটের অলরাউন্ডারেদের শ্রেষ্ঠত্ব । আবারও  তিনি এক নম্বরে এলেন টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি -৩ সংস্করণেই। আজ  দ্বিতীয় দিন Rating: 0
You Are Here: Home » Cricket » আবারও সাকিব ফিরে পেলেন টেস্ট অলরাউন্ডারের শ্রেষ্ঠত্ব

আবারও সাকিব ফিরে পেলেন টেস্ট অলরাউন্ডারের শ্রেষ্ঠত্ব

 

সাকিব আল হাসান ফিরে পেলেন টেস্ট ক্রিকেটের অলরাউন্ডারেদের শ্রেষ্ঠত্ব । আবারও  তিনি এক নম্বরে এলেন টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি -৩ সংস্করণেই। আজ  দ্বিতীয় দিন লাঞ্চ পর্যন্ত উইকেট পাননি গল টেস্টে। কিন্তু র‌্যাঙ্কিংয়ের চাকা তো থেমে নেই। অন্য টেস্টের ফলাফল রাখল প্রভাব।

আইসিসি অলরাউন্ডারদের র‌্যাঙ্কিংয়ে আবার শীর্ষে এলেন তিনি। তার রেটিং পয়েন্ট আগের মতই আছে। সাকিবের রেটিং পয়েন্ট ৪৪১। অবশ্য চলতি টেস্টে প্রতিপক্ষের ইনিংসের শেষ উইকেটটি পেলেন তিনি।তবে একসময় অনেকটা এগিয়ে থাকা রবিচন্দ্রন অশ্বিনই পেছনে পড়ে গেছেন। মঙ্গলবার শেষ হওয়া বেঙ্গালুরু টেস্টের শেষ ইনিংসে ৬ উইকেট নিয়েছেন অশ্বিন।

এদিখে ইংল্যান্ডের বিপক্ষে মোহালি টেস্ট শেষে অশ্বিন ছিলেন ক্যারিয়ার সর্বোচ্চ ৪৯৩ রেটিং পয়েন্টে। সেটিই এখন নেমে হয়েছে ৪৩৪। দীর্ঘ দিন শীর্ষে থাকা সাকিবকে ২০১৫ সালের ডিসেম্বরে টপকে যান অশ্বিন। শ্রীলঙ্কার বিপক্ষে চলতি টেস্টে পারফরমান্স আরও এগিয়ে দিতে পারে সাকিবকে, পারে পিছিয়ে দিতেও।

সাকিব নিজে বললেন, আমি সবসময় ভালো করার জন্য মাঠে নামি। ভাল করা এটাই স্বাভাবিক,আর এটাকেই সবাই টার্গেট করে ।তাই আমি মনে করি মাঠে নামার আগে মাথায় ভাল করার চিন্তা,ভাবনা করেই মাঠে নামতে হয়।

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com