বাংলাদেশ আগামী বিশ্বকাপ জিতবে

0

 

চন্ডিনা হাথুরাসিংহে বাংলাদেশকে বিশ্বকাপ জেতাতে চান। ১৯৯৬ সালে শ্রীলঙ্কা যেমন দুর্দান্ত দল ছিল, ২০১৯ সালের মধ্যে বাংলাদেশকে ঠিক তেমন শক্তিশালী দল হিসেবেই দেখতে হাথুরাসিংহে। এদিকে ২০১৯ সালে বাংলাদেশের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে।তার বিশ্লেষন- ১৯৯৬ সালে পরাক্রমশালী অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ ঘরে তুলেছিল শ্রীলঙ্কা।

বর্তমান সময়ের মধ্যে টাইগারদের ১৯৯৬ এর শ্রীলঙ্কার পর্যায়ে নিয়ে যেতে পারলে খুব ভালো লাগবে বলে জানান। এরপর শ্রীলঙ্কা দলের সঙ্গে কাজ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।বাংলাদেশ পর্বের পর প্রস্তাব পেলে শ্রীলঙ্কা দলের সঙ্গেও কাজ করতে রাজি আছেন বলে জানান হাথুরাসিংহে। তিনি বলেন, অবশ্যই শ্রীলঙ্কা দলের সঙ্গে কাজ করতে চাই। আমি যে এই অবস্থানে আসতে পেরেছি, এটাতো শ্রীলঙ্কান ক্রিকেটের কারণেই। শ্রীলঙ্কা দলে না খেললে আমি এই জায়গায় পৌঁছাতে পারতাম না। শ্রীলঙ্কায় আমি ২০ বছর শিখেছি। এরপর আমি অস্ট্রেলিয়াতে গিয়ে শিখেছি।

হাথুরাসিংহে বলেন, ২০১৯ সালের মধ্যে বাংলাদেশকে এমন জায়গায় নিয়ে যেতে চাই, ১৯৯৬ সালে যেমন জায়গায় ছিল শ্রীলঙ্কা। এটাই আমার টার্গেট। দেখা যাক কি হয়। আমার লক্ষ্য বাংলাদেশকে দলটাকে এ সময়ে ভালো পজিশনে নিয়ে যাওয়া ।

Share.

About Author

Leave A Reply