জাতীয় স্বাধীনতা দিবস গুগলে Reviewed by Momizat on .   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগল লাল-সবুজে সেজেছে। জাতীয় পতাকার রঙ লাল-সবুজে ডুডল রাঙিয়ে বাংলাদেশিদের শুভেচ্ছা জান   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগল লাল-সবুজে সেজেছে। জাতীয় পতাকার রঙ লাল-সবুজে ডুডল রাঙিয়ে বাংলাদেশিদের শুভেচ্ছা জান Rating: 0
You Are Here: Home » Technology » জাতীয় স্বাধীনতা দিবস গুগলে

জাতীয় স্বাধীনতা দিবস গুগলে

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগল লাল-সবুজে সেজেছে। জাতীয় পতাকার রঙ লাল-সবুজে ডুডল রাঙিয়ে বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়েছে এই টেক জায়ান্ট। সার্চ অপশনটির ওপরে তাদের মূল লগোটিকে পতাকার আদলে সাজানো হয়েছে। ‘ও’ অক্ষরটিকে পতাকার বৃত্তের মতো করে লাল বর্ডার দিয়ে রাঙানো হয়েছে। ভেতরে রয়েছে বাংলাদেশের পতাকা। একজন কিশোরী পতাকা নিয়ে দৌড়ে যাচ্ছে, এমন ছবি শোভা পাচ্ছে ডুডলে। এর ওপর ক্লিক করলে স্বাধীনতা দিবস সম্পর্কিত তথ্যও জানা যাচ্ছে।

২০১৩ সালে প্রথমবারের মত স্বাধীনতা দিবসে বিশেষ ডুডল প্রকাশ করে বাংলাদেশিদের শুভেচ্ছা জানায় গুগর।দিবস উপলক্ষে বিশেষ বিশেষ ডুডল প্রকাশ করে গুগল। এরপর ২০১৫ ও ২০১৬ সালেও বাংলাদেশের স্বাধীনতা দিবসে বিশেষ ডুডল প্রকাশ করা হয়। একইসঙ্গে বাংলাদেশের স্বাধীনতা দিবস সংক্রান্ত তথ্যও জানানো হয়।

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com