দলে নতুন মুখ সাইফউদ্দিন

0

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য শনিবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে।নতুন মুখ ২০ বছর বয়সী পেস-অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।চলতি ইমার্জিং টিম এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যাটে ও বলে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে খেলে এসেছেন তিনি।

ইমার্জিং টিম এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যাটে ও বলে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে খেলে এসেছেন তিনি।শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে যে ১৭ জন স্কোয়াডে ছিলেন তাদের মধ্যে রুবেল হোসেন ও শুভাগত হোমকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে।

আজ রোববার শ্রীলঙ্কায় যাবেন সাইফউদ্দিন।বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪ ও ৬ এপ্রিল। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

টি-টোয়েন্টি সিরিজের মাধ্যমেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর শেষ হবে।

টি-টোয়েন্টি স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, সানজামুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন।

Share.

About Author

Leave A Reply