চ্যালেঞ্জ নিতেই পারি’ ‘স্বামী-সংসার নেই তাই’ Reviewed by Momizat on .     অভিনেত্রী অমৃতা খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন । চলতি নির্বাচনে অমৃতাই সর্বকনিষ্ঠ অভিনয় শিল্পী     অভিনেত্রী অমৃতা খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন । চলতি নির্বাচনে অমৃতাই সর্বকনিষ্ঠ অভিনয় শিল্পী Rating: 0
You Are Here: Home » Entertainment » চ্যালেঞ্জ নিতেই পারি’ ‘স্বামী-সংসার নেই তাই’

চ্যালেঞ্জ নিতেই পারি’ ‘স্বামী-সংসার নেই তাই’

 

 

অভিনেত্রী অমৃতা খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন । চলতি নির্বাচনে অমৃতাই সর্বকনিষ্ঠ অভিনয় শিল্পী হিসেবে সংগঠনটির ‘বড়’ এই পদে নির্বাচন করতে যাচ্ছেন। ‘নির্বাচনে অংশ নিচ্ছেন অমৃতা’ এমন খবর আসার পর থেকেই অনেকেই খবরের সত্যতা নিয়েই শঙ্কা প্রকাশ করছিলেন

তিনি ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল থেকে নির্বাচনের জন্য মনোয়নপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন। অমৃতা চিত্রনায়ক নিরবের বিপরীতে ‘গেম’ ছবির মাধ্যমে ঢালিউডের ছবিতে অভিষিক্ত হন। এরপর তার আরো দুটি ছবি মুক্তি পেয়েছে।অমৃতা বলেন, কাল থেকেই অনেক প্রশ্ন শুনেছি, অনেকেই ফোন দিয়েছে, জানতে চাচ্ছে আমি আসলে নির্বাচন করছি কি না। হ্যাঁ অবশ্যই নির্বাচন করছি, আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, কোনো চ্যালেঞ্জ নিয়ে আমি পিছু হটি না। আমাকে যখন ড্যানি সিডাক ভাই এই পদের জন্য তার প্যানেল থেকে নির্বাচনে অংশ নিতে বললেন আমি চিন্তা করে দেখলাম, তারপরে মনে হলো অংশ নিব।

আরো বলেন, ইলিয়াস কোবরা ভাই আমাকে এই পদের জন্য সিলেক্ট করেছেন সেহেতু আমি নিজেকে সম্মানিত মনে করেছি। আর এজন্য আমি সম্মান ফিরিয়ে দিতে চাই নি। যেহেতু আমার এখনো স্বামী, সংসার নেই সেহেতু আমার পিছুটান নেই। অতএব আমি এই সময়টা চলচ্চিত্র শিল্পীদের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারবো। এটা একটা চ্যালেঞ্জ কিন্তু আমি নিতে প্রস্তুত।

নির্বাচিত হলে কী করবেন? এই প্রশ্নের জবাবে অমৃতা বলেন, নির্বাচিত হলে অবশ্যই আমি শিল্পীদের কল্যাণের জন্যই কাজ করবো। বিশেষ করে আমরা যাদের এক্সট্রা বলি, মায়ের চরিত্রে, বোনের চরিত্রে, নায়িকার বান্ধবী, রেস্টুরেন্ট, গাড়ি চালক এরাও শিল্পী। এদের জন্য আমার পরিকল্পনা আছে, সেগুলো বাস্তবায়ন করার চেষ্টা করবো।

শিল্পী সমিতির এই নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল ছাড়াও  ওমর সানি-অমিত হাসান, ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল মনোনয়নপত্র জমা দিয়েছে। তিনটি প্যানেল থেকে ৫৯ জন প্রার্থী নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেছেন। এখন যাচাই বাছাই প্রক্রিয়া চলছে।

 

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com