Finally Ronaldo acknowledged

0

বান্ধবীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর স্বীকার করে নিলেন ক্রিস্টিয়ানো রোনালাদা। রিয়াল মাদ্রিদের এ পর্তুগিজ উইঙ্গারের বর্তমান বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। দীর্ঘদিন তারা একই ছাদের নিচে আছেন। সম্প্রতি তার বেশ কয়েকটি ছবি প্রকাশ পায়। তাতে বুঝা যায় যে, জর্জিনা গর্ভবতী। রোনালদো চতুর্থ সন্তানের বাবা হতে যাচ্ছেন বলে অনেকে ধরে নেন। বিষয়টি নিয়ে এতদিন কোনো মন্তব্য করেননি পর্তুগিজ এ উইঙ্গার।

তবে রোনালদোর মা মারিয়া দোলোরেস সান্তোসকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জর্জিনার গর্ভবতী হওয়ার কথা অস্বীকার করেন। তবে জর্জিনার শরীর দেখে যে কেউ বলতে বাধ্য যে, তিনি গর্ভবতী। এ বিষয়ে রোনালদো এতদিন মুখ বুজে থাকলেও এবার মন্তব্য করলেন। বান্ধবীর গর্ভবতী হওয়ার কথা স্বীকার করে নিলেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো’তে সম্প্রতি রোনালদো এক সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তাকে একটি প্রশ্ন করা হয়, ‘আরেক সন্তানের বাবা হতে যাচ্ছেন, এতে কি আপনি খুশি?’ জবাবে রোনালদো বলেন, ‘হ্যা খুশি। আমি অনেক খুশি।’ তার এই কথায় প্রমাণিত হয় তার বান্ধবী জর্জিনা এখন গর্ভবতী। রোনালদো এখন তিন সন্তানের জনক। ৬ বছরের এক পুত্র রয়েছে তার।

আর সম্প্রতি যমজ সন্তানের বাবা হয়েছেন তিনি। তার তিন সন্তানই সারোগেটের (গর্ভ ভাড়া) মাধ্যমে। তাদের মায়ের পরিচয় এখনো জানা যায়নি। তবে এই প্রথম মায়ের পরিচয় জেনে রোনালদোর সন্তান হতে যাচ্ছে।

Share.

About Author

Leave A Reply