Now comes the curved monitor Reviewed by Momizat on . ইলেকট্রোনিক্স বাংলাদেশ নিয়ে এলো কিউএলইডি প্রযুক্তি সমৃদ্ধ এই বাঁকানো ডিসপ্লের গেমিং মনিটরটি। এই মনিটরে গেমাররা দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা লাভ করতে পারবেন। শুরুতে ইলেকট্রোনিক্স বাংলাদেশ নিয়ে এলো কিউএলইডি প্রযুক্তি সমৃদ্ধ এই বাঁকানো ডিসপ্লের গেমিং মনিটরটি। এই মনিটরে গেমাররা দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা লাভ করতে পারবেন। শুরুতে Rating: 0
You Are Here: Home » Technology » Now comes the curved monitor

Now comes the curved monitor

ইলেকট্রোনিক্স বাংলাদেশ নিয়ে এলো কিউএলইডি প্রযুক্তি সমৃদ্ধ এই বাঁকানো ডিসপ্লের গেমিং মনিটরটি। এই মনিটরে গেমাররা দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা লাভ করতে পারবেন। শুরুতে বাঁকানো ডিসপ্লের দুটি মনিটর বাজারে পাওয়া যাবে। আজ মঙ্গলবার রাজধানীর হোটেলে স্যামসাং তাদের নতুন গেমিং মনিটার বাজারে বিক্রির ঘোষণা দেয়। এসময় উপস্থিত ছিলেন, স্যামসাং ইলেকট্রোনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, হেড অব কনুজ্যুমার ইলেকট্রোনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর ব্যবসায়ের প্রধান বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম।

তিনি বলেন, গেমারদের নতুন অভিজ্ঞতা দিতে এই দুইটি মনিটর বাংলাদেশের বাজারে অবমুক্ত করা হয়েছে। এসব মনিটর গেমারদের পাশাপাশি পেশাদারকে কাজের ক্ষেত্রে নতুন মাত্রা দেবে।স্যামসাংয়ের নতুন গেমিং মনিটর দুটির মডেল সি২৪এফজি৭০ এবং সি২৭এফজি৭০। ১৮০০ ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের সবচেয়ে বেশি কার্ভড মনিটর। এর রিফ্রেশ রেট ১৪৪। রেসপন্ড টাইম ১। এতে কোয়ান্টাম ডট প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। মনিটর দুইটির দাম যথাক্রমে ৩৮ হাজার ৫০০ এবং ৪৮ হাজার ৫০০ টাকা। মনিটর দুইটি তিনটি ভিন্ন ভিন্ন আকারে পাওয়া যাবে। ওয়াইস্প্রেড ভিউ সমৃদ্ধ এই মনিটর দুটি বাংলাদেশের বাজার পরিবেশন করবে স্যামসাং অনুমোদিত স্মার্ট টেকনোলজিস লিমিটেড।

Info : protidinersangbad.com

 

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com