কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন Reviewed by Momizat on . কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন। কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে অদ্য ৪ নভেম্বর ২০১৮ ইং মেজর জ কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন। কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে অদ্য ৪ নভেম্বর ২০১৮ ইং মেজর জ Rating: 0
You Are Here: Home » Bangladesh » কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন

কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন

কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন

কিশোরগঞ্জে ১আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এই নির্বাচন করবেন।

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে অদ্য ৪ নভেম্বর ২০১৮ ইং মেজর জেনারেল (অবঃ) সৈয়দ শাফায়েতুল ইসলাম যে বক্ততব্য দিয়েছেন। তা আমাদের ও কিশোরগঞ্জের জনগণের দৃষ্টি আর্কষন করেছে। তিনি সৈয়দ আশরাফুল ইসলাম সম্বর্কে যা বলেছেন তা সর্বইত মিথ্যা। তিনি সৈয়দ আশরাফুল ইসমলাম সম্বর্কে কোন খুঁজ খবর রাখেন না। সৈয়দ আশরাফুলের চিকিৎসাতেও তেমন কোন সহযোগিতা করেন নাই। তিনি গত তিন দিন আগে থাইল্যান্ড গিয়েছিলেন তার নাতনির চিকিৎসার জন্য সেখানে সৈয়দ আশরাফের খুজ খবর নেয়ার জন্য যাননি। তিনি একটি বিশেষ উদ্দেশ্য নিয়ে কিশোরগঞ্জে ঘোরাফেরা করছেন। অতীতে ও বর্তমানে  যারা সৈয়দ পরিবারকে ধ্বংশ করার চেষ্টা করেছেন। তিনি তাদেরকে সাথে নিয়ে সৈয়দ পরিবার ধ্বংশ করার ফাঁদে পা দিয়েছেন যা অত্যান্ত নিন্দনিয়। সৈয়দ আশরাফ অসুস্থ্য কিন্তু এমন অসুস্থ্য নন যে তাঁকে বেধে রাখতে হয়। তিনি কাওকে চিনতে পারেন না এটাও সর্বইত মিথ্যা। যে যতই সরযন্ত্র করুক না কেন কারো এজেন্ডা  বাস্তবায়ন করার জন্য মাঠে নামুক না কেন জননেত্রীর দক্ষিন হস্ত্য সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ ১ আসনেই নির্বাচন করবেন ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। পরিবারের পক্ষে ডঃ সৈয়দ শরিফুল ইসলাম, এ্যাড: সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

 

বি: দ্র: এখানে উল্লেখ্য যে, অনুষ্টানটি ছিল ৩রা নভেম্বর শহীদ সৈয়দ নজরুল ইসলামের স্মরনে শোকসভা। মেজর জেনারেল সৈয়দ শাফায়াতুল ইসলাম শহীদ সৈয়দ নজরুল ইসলামের পুত্র’ এটাও কি তিনি ভুলে গেলে যে শোকসভায় ফুলেল শুভেচ্ছা নেওয়া যায় না। কিশোগঞ্জের মানুষ পিতার মৃত্যুর দিনে শোক দিবসে স্ব-হাস্বে ফুল নেওয়াতে ব্যতীত হয়েছেন। সৈয়দ আশরাফুল ইসলামের পরিবার বর্গ সকল ও কিশোরগঞ্জ এর জনগণ ঐক্যবদ্ধ সৈয়দ আশরাফুল ইসলামের জন্য।

 

Leave a Comment

© 2016 Powered By my24bd.com Theme By Neef IT

Scroll to top
shared on wplocker.com