র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জের র‌্যাবের পৃথক অভিযানে ৯৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবাসয়ীকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) কিশোরগঞ্জ পৌর শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকা থেকে গোলাপ মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া (৩৯) কে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ আঠারো হাজার সাতশত টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল সহ তাকে আটক করা হয়।

এছাড়া সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া এলাকা থেকে মৃত মানিক মিয়ার মেয়ে ও স্বামী সাঈদ বীন আমিন দিপ্ত এর স্ত্রী জান্নাতুল ইসলাম বৃষ্টি (২৬) কে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বি এন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায় তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Share.

About Author

Leave A Reply