মিঠামইনে প্রসপারিটি প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদকঃ
কিশোরগঞ্জের মিঠামইনে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এই অবহিতকরণ সভার আয়োজন করা হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার আলীনুর খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া বেগম।

এসময় প্রসপারিটি প্রকল্পের উদ্দেশ্য তুলে ধরে বক্তারা বলেন, এই প্রকল্পের মাধ্যমে ১০ লক্ষ মানুষকে অতিদরিদ্র অবস্থান থেকে বের করা এবং তাদেরকে সমৃদ্ধির পথে নিয়ে যাওয়ার একটি গুরুত্বপূর্ণ অগ্রগতি অর্জনে ভূমিকা রাখা, নারী ও শিশুদের অধিকতর পুষ্টি অবস্থা নিশ্চিত করাসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে টেকসই উন্নয়ন বাস্তবায়ন করা এই প্রকল্পের উদ্দেশ্য বলে জানান বক্তারা।

প্রসপারিটি প্রকল্পের কর্মসূচিতে বক্তব্য রাখেন দু:স্থ স্বাস্থ্য কেন্দ্রের প্রসপারিটি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. শহিদুজ্জামান ভূইয়া। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ঞব, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. সিরাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আবদুল্লাহ আল কাফি, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রের উপ-পরিচালক রিয়াজুল ইসলাম, মিঠামইন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন প্রমুখ।

Share.

Leave A Reply