কিশোরগঞ্জ উত্তরণ সমাজ কল্যান সংস্থার সেলাই মেশিন বিতরণ

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জে উত্তরণ সমাজকল্যান সংস্থার উদ্যোগে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আজ বুধবার (৩১ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ শিশু পরিবার বালিকায় এ সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় উত্তরণ সমাজ কল্যান সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মো. শহিদুল্লাহ।

প্রধান অতিথি বলেন, সদর উপজেলার কানকাটি এলাকার মৃত তমিজ উদ্দিনের মেয়ে হাফসা আক্তার (১৮)। ছোট সময় বাবাকে হারানোর পর পরিবারে অন্ধকার নেমে আসে। ভবিষ্যতকে আলোকিত করতে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন কিশোরগঞ্জ সরকারি শিশু পরিবার বালিকায় ২০০৯ সালে প্রথম শ্রেণীতে ভর্তি হোন। ভর্তি হওয়ার পর থেকে লেখাপড়াসহ সকল খরচ বহন করে সমাজসেবা অধিদপ্তর। বর্তমানে কিশোরগঞ্জ ওয়ালীনেওয়াজ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। এখন বাড়ি ফেরার সময়। বাড়ি ফেরার পর পরিবারসহ নিজের খরচ নিয়ে যেন আর ভাবতে না হয় সেজন্য সমাজসেবা অধিদপ্তর থেকে সেলাই কাজের উপর প্রশিক্ষন দেওয়ানো হয়েছে। সেই সাথে আজকে তার হাতে একটি সেলাই মেশিন উপহার দেওয়া হয়। এবং সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে পরবর্তীতেও বিভিন্নভাবে সহযোগিতা করা হবে।

এসময় সরকারি শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক তাছফিয়া তানজিম স্নিগ্ধা, উত্তরণ সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক খসরুজ্জামান তুহিন, প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের অফিস সহকারি বাছির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply