চলে গেলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রেজওয়ান উল্লাহ বাশার

0

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী হয়বতনগর সাহেববাড়ির সন্তান, সমাজসেবক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ রেজওয়ান উল্লাহ বাশার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার (২ এপ্রিল) সকাল সোয়া ৭টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত সোমবার (২৯ মার্চ) তাঁর প্রথম নমুনা সংগ্রহের পর রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ আসে। পরে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বুধবার (৩১ মার্চ) তাঁকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

একজন প্রাণবন্ত ও সদা হাস্যোজ্জল মানুষ হিসেবে জেলা শহরের সকলের কাছে পরিচিত ছিলেন তিনি। তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন। একজন বৃক্ষপ্রেমিক মানুষ হিসেবেও তিনি সবার কাছে পরিচিত ছিলেন । তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জের শিল্প-সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বাদ জুমআহ তার জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফনের কথা রয়েছে।

Share.

Leave A Reply