র‌্যাবের অভিযানে মাদকসহ আটক তিন

0

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের নান্দাইলে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ সোমবার (৫ এপ্রিল) রাতে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চৌরাস্তা মোড় এলাকা থেকে চেক পোস্ট বসিয়ে তল্লাশি করে একটি প্রাইভেট কার থেকে বিশ কেজি পাঁচশ গ্রাম গাঁজা, ৪টি মোবাইল সেট এবং নগদ এক হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শিমুল কান্দি এলাকার মো. আসাদ মিয়ার ছেলে জুনাইদ (২৫), কমল পুর পশ্চিমপাড়া এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে মিলন মিয়া (৩৩), মৃত হোসেন মিয়ার ছেলে মো. সুমন মিয়া (৩১)।

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ড বি এন এম শোভন খান জানান, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ময়মনসংিহ জেলার নান্দাইল থানাধীন চৌরাস্তার মোড় এলাকায় র‌্যাব চেক পোষ্ট স্থাপন করে। উক্ত চেক পোষ্ট পরিচালনা করার সময় ০১ (এক)টি প্রাইভেট কারের গতিবিধি সন্দেহ জনক হলে উক্ত প্রাইভেট কার তল্লাশী করে মাদক, মোবাইল ও নগদ টাকা এবং প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Share.

Leave A Reply