কিশোরগঞ্জে রাস্তাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে আহত

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাতালজান এলাকায় একটি রাস্তাকে কেন্দ্র করে এরই জেরে বৌলাই ইউনিয়ন কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল মিয়া (৩৫) নামে একজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

আহত বাবুল মিয়া পাতালজান এলাকার চন্নু মিয়ার ছেলে। এ বিষয়ে বাবুল মিয়ার ভাই ছাদির মিয়া বাদী হয়ে একই এলাকার কাঞ্চন মিয়ার ছেলে নাহিদ (২২) ও অলি মাহমুদের ছেলে মিজান (৩৩) দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪ জনকে আসামী করে কিশোরগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলগ্রহণকারী আদালতে মামলা দায়ের করেছেন। মামলা নং-২৯২/২১।

মামলার বিবরণে জানা যায়, অভিযুক্ত ব্যাক্তিদের সাথে এলাকার একটি রাস্তা নিয়ে বাবুল মিয়ার চাচাতো ভাই রমজান মিয়ার পূর্ব বিরোধ চলে আসছে। ওই রাস্তা নিয়ে ইতোমধ্যে আদালতে মামলা চলমান রয়েছে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্তরা বিভিন্ন সময় রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। সেই সাথে রাস্তা দিয়ে চলাচলে বাঁধা সৃষ্টি করে খুন জখমের হুমকি প্রদান করে আসছিল।

এরই জেরে গত ১৫ সেপ্টেম্বর বুধবার সকালে কিশোরগঞ্জ পৌর শহরের জাহাঙ্গীর মোড় এলাকায় ইউনিভোর্সেল সিনেমা হলের সামনে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে আহত বাবুল মিয়ার উপরে অভিযুক্ত নাহিদ ও মিজানসহ অজ্ঞাতনামা কয়েকজন হামলা চালায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মামলায় আরো বলা হয়, বাবুল মিয়া একটি বেসরকারি প্রতিষ্ঠানে পন্য সরবরাহের কাজ করতেন। হামলার সময় ভুক্তভোগীর নিকট থাকা ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ারও অভিযোগ উঠেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচার পাওয়ার আশা বাবুল মিয়ার।

অভিযুক্ত নাহিদের সাথে যোগযোগ করার চেষ্টা করা হলে তাকে না পেয়ে মিজানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন কথা বলতে রাজি হোননি।

Share.

Leave A Reply