বাজিতপুরে জমিসংক্রান্ত বিরোধে একজনের মৃত্যু, আসামী ধরতে পুলিশের গড়িমসি

0

স্টাফ রিপোর্টারঃ
কিশোরগঞ্জের বাজিতপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় ইসলাম উদ্দিন (৪৭) নামে একজন নিহত হয়েছেন। নিহত ইসলাম উদ্দিন উপজেলার পিরিজপুর ইউনিয়নের মিরাকান্দি গ্রামের মোঃ সুরুজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১.৪২ শতাংশ জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ইসলাম উদ্দিন ও আব্দুল মালেক মিয়ার বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ০৮ সেপ্টেম্বর বুধবার সকালে বিরোধ পূর্ণ জমিতে কীটনাশক দিতে যাই ইসলাম উদ্দিন। এসময় প্রতিপক্ষের লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দা, বল্লম ,শাবল, কুচ, লোহার রড, লাঠি নিয়ে আব্দুল মালেক ও তার লোকজন ইসলাম উদ্দিনের ওপর হামলা চালায়। হামলায় ইসলাম উদ্দিন সহ চারজন গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে , ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । ইসলাম উদ্দিন ১২দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত সোমবার ভোর ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর খবর পেয়ে আব্দুল মালেক ও তাঁর পরিবারের লোকজন বাড়ি ছেড়ে চলে যান।

হামলার পর গত ১০ সেপ্টেম্বর ইসলাম উদ্দিনের ভাই মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে বাজিতপুর থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন জুনাঈদ মিয়া (২০) মঞ্জিল মিয়া (৫০) সজিব মিয়া (২২) সোহাগ মিয়া (২০) ফরহাদ (২৫) নজরুল ইসলাম (২২) নিলুফা বেগম (২৫) মাহমুদা বেগম (২৮) সরুফা বেগম (৩৮)।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর মঞ্জিল মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Share.

Leave A Reply